ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

বান্দরবানের আলীকদমে আগুনে পুড়ে ঘুমন্ত ২ যুবকের মৃত্যু

আলীকদম প্রতিনিধি :: বান্দরবানের আলীকদমে আগুনে পুড়ে ঘুমন্ত অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সদর ইউপির কলারঝিরি লাংড়ি মুরুংপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলীকদমের এক নম্বর সদর ইউপির ধনরই ম্রো কারবারির ছেলে রেংনং ম্রো (৩৬) ও একই এলাকার মার ম্রোর ছেলে রিংরাও ম্রো (৩২)। আহতের নাম মেনরাই ম্রো (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে আলীকদমের কলারঝিরি লাংড়ি মুরুংপাড়ায় মেনরাই ম্রো’র ঘরে মদ খেয়ে অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে তিন যুবক। অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় কুপির বাতি না নিভিয়েই ঘুমিয়ে পড়েন তারা। গভীর রাতে কুপির বাতি (চেরাগ বাতি) পড়ে গিয়ে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় দুই যুবক।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন চকরিয়া নিউজকে বলেন, ‘খবর পেয়ে আমরা ভোররাতেই কলারঝিরি লাংড়ি মুরুংপাড়া থেকে দুই যুবকের লাশ উদ্ধার করি।

এছাড়া ঘটনাস্থল থেকে মেনরাই ম্রোকে (৪২) আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখবো।’

পাঠকের মতামত: